রামুতে বাড়ির উঠান থেকে সিএনজি চুরি

আবু সায়েম, কক্সবাজার •

কক্সবাজারের রামুতে বসত বাড়ির আঙিনা থেকে সিএনজি চালিত অটোরিকশা চুরি হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাতে রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের তেচ্ছিপুল গোলাম সোবহানের ছেলে হারুন রশিদের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

হারুন রশিদ গাড়িটি ভাড়ায় চালাতেন। গাড়িটির মালিক ফতেখাঁরকুল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মধ্যম মেরংলোয়া গ্রামের মৃত অজিত বড়ুয়ার ছেলে উত্তম বড়ুয়া। চুরি হওয়ার গাড়িটির লাইসেন্স নং কক্সবাজার থ ১১-৯৪৯৭। এ ঘটনায় বুধবার রামু থানায় লিখিত অভিযোগ দিয়েছেন উত্তম বড়ুয়া।

গাড়িটির চালক হারুন রশিদ জানান, গত সোমবার রাত ১১টায় তিনি সিএনজি অটোরিকশাটি প্রতিদিনের মতো বাড়ির আঙিনায় রেখে বাড়িতে ঘুমিয়ে পড়েন। ভোরে ঘুম থেকে উঠে দেখেন উঠোনে গাড়িটি নেই। পরে বিভিন্নস্থানে খোঁজাখুজি করেও গাড়িটি সন্ধ্যা পাননি।

গাড়িটির মালিক উত্তম বড়ুয়া জানান, চুরির খবর পেয়ে তিনি পরদিন মঙ্গলবার সকালে হারুন রশিদের বাড়িতে যান। স্থানীয় একটি বাড়ির সিসি ক্যামেরায় চুরির তথ্য মিলেছে। রাত সাড়ে চারটায় সংঘবদ্ধ চোরের দল বাড়ির সামনে রাখা গাড়িটি চুরি করে নিয়ে গেছে। অনেকস্থানে খোঁজাখুজি করেও গাড়িটি না পেয়ে তিনি রামু থানায় অভিযোগ করেছেন। তিনি চুরি হওয়া গাড়িটি ফিরে পেতে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।

রামু থানার উপ-পরিদর্শক (এসআই) সুনয়ন বড়ুয়া জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছেন। চাকমারকুল ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত একজন পুলিশ কর্মকর্তা এ অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।